1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৭ অপরাহ্ন

শাপলাপুর সহ মহেশখালীবাসীকে পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানিয়েছেন দিদারুল ইসলাম

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২২ জন সংবাদটি পড়েছেন

প্রেস রিলিজ

বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। এই ঈদের বিশেষস্ত হচ্ছে কোরবানি তথা ত্যাগ। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকল মুসলিম ভাই-বোনদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। শাপলাপুর ইউনিয়নের প্রিয়মুখ তরুণ প্রজন্মের প্রিয় নেতা আলহাজ্ব এম দিদারুল ইসলাম।
এক শুভেচ্ছা বার্তায় তিনি দেশ ও প্রবাসে অবস্থানরত সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আল্লাহর প্রতি অকৃত্রিম ভালবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি সমাজ জীবনে প্রতিফলিত হলেই পারস্পরিক হিংসা-বিদ্বেষ কমে সমাজে শান্তি প্রতিষ্ঠা হবে। কোরবানির মর্ম অনুধাবন করে সমাজে শান্তি সৌন্দর্য ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগ অধিকারের মানসিকতায় উজ্জীবিত হতে হবে।ত্যাগের মনোভাব কে প্রসারিত করতে হবে আমাদের কর্ম ও চিন্তায়।ইসলাম ধর্মের মূল বাণী হচ্ছে মানব কল্যাণ।
তাই ধর্মের অপব্যাখ্যা করে বা প্রলোভন দেখিয়ে স্বার্থন্বেষী মহল যাতে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।
আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল(আঃ) কে কোরবানি করতে উদ্যোগী হয়ে হযরত ইব্রাহিম( আঃ) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা আনুগত্য ও আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়।
ইসলাম ধর্মাবলম্বী ভাই-বোনদের ঘরে ঘরে ত্যাগ ও আনন্দের বার্তা বয়ে নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত হয়।
ঈদুল আযহা আমাদের নতুন আশার আলো দেখায়,কোরবানীর ত্যাগ ও শিক্ষা যেন ফলপ্রসূ হয় সারা বছর জুড়ে।কোরবানি আমাদের কে ত্যাগের মন্ত্রে বলিয়েন হয়ে হিংসা-বিদ্বেষ অহংকার কে কোরবানী-দিয়ে ধৈর্যধারণ, মানুষের প্রতি সহানুভূতিশীল ও সমাজ ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার শিক্ষা দেয়।তিনি আরো বলেন বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯)র ভয়াবহ সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক মেনেই আমরা সকলেই এবারে পবিত্র ঈদুল আযহা উদযাপন করবে।বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারে ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর।তিনি আশা প্রকাশ করে বলেন,খুব শীঘ্রই বিশ্ববাসী এই মহামারী থেকে মুক্তি পাবে ইনশাআল্লাহ্।মুসলমানদের অন্যতম আনন্দ দিবস উপলক্ষে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।মহান আল্লাহ তালার আমাদের সবার জীবনে ঈদের খুশি পূর্ণতা দান করুন এই দোয়া করি।ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে সীমিত পরিসরে হলেও একটি মানুষকেও যেন বঞ্চিত না হয় আনন্দ থেকে।
পবিত্র ঈদুল আযাহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিনের ন্যায় আনন্দময় এই শুভ প্রত্যয়ে।
আবারও সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
আলহাজ্ব এম দিদারুল ইসলাম।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাপলাপুর ইউনিয়ন শাখা।
সংগ্রামী সহ-সভাপতি।
সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী শাপলাপুর ইউনিয়ন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!