1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকার কর্তৃক আরোপিত নিষাধাজ্ঞা বাস্তবায়নে পেকুয়া উপজেলা প্রশাসনের তৎপরতা প্রবীণ সমাজ সেবক শাহাদাত হোছাইন’র ইন্তেকালে কুতুবদিয়া প্রেসক্লাবের শোক একজন ভূট্টো সিকদার! তার মানবিক ও দলীয় অবদানের স্বীকৃতি চাই ইউনিয়নবাসী শেরপুরের নকলায় মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা! কুতুবদিয়ায় ৩ জলদস্যু আটক বদরখালী ছনুয়া পাড়া বাইতুল ইজ্জত পাঞ্জেগানা নিজের অর্থায়নে পূর্ণ নিমার্ণের ঘোষণা দিলেন আরিফ চকরিয়ার বদরখালীতে বি আই ডব্লিউ টি ‘র জায়গায় স্থায়ী পাকা দালান বাড়ী নির্মাণের অভিযোগ চিহ্নিত মাদক কারবারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন মহেশখালী পৌর ছাত্রলীগ। স্বাস্থ্যবিধি না মানায় ২৪ জনকে ২৬০০০ হাজার টাকা জরিমানা মহেশখালিতে বদরখালী সাতডালিয়া পাড়া তা’লিমুল নুরানী মাদ্রাসার বার্ষিক সভায় আরিফ চেয়ারম্যানের অনুদান

১৬ ডিসেম্বরের আগেই মাদক মুক্ত করা হবে নাইক্ষ্যংছড়িকে-ওসি আলমগীর হোসেন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৯৬ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া(কক্সবাজার)

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন এলাকা মাদক মুক্ত করা হবে বলে ঘোষণা করেছেন নাইক্ষ্যংছড়ি থানা’র চৌকস অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ অালমগীর হোসেন।

১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষণা করতে যা যা প্রয়োজন,নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নবাগত ওসি যোগদানের পরপরই নাইক্ষ্যংছড়িতে ৭টির ও বেশি মাদক মামলা এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে ।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ ডিসেম্বরে মাদক মুক্ত দেশ ঘোষণা করবে।তার জন্য সব প্রস্তুতি নিয়ে এগিয়ে যাচ্ছে নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশ।

প্রসঙ্গতঃ গত ২৫শে জুন ২০২০ নবাগত অফিসার ইনচর্জ( ওসি) হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করার পরপরই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। যোগদানের পর থেকে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছে। নবাগত অফিসার ইনচার্জ (ওসি) অালমগীর হেসেন জানান, মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনের সরকারের যে ঘোষণা রয়েছে, নাইক্ষ্যংছড়িতে তা বাস্তবায়ন করা হবে বলে জানান ওসি।তিনি অারো বলেন, বান্দরবান পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপারের নির্দেশনায় নাইক্ষ্যংছড়িকে বাসযোগ্য নিরাপদ মডেল নাইক্ষ্যংছড়ি থানা রুপান্তরে নানাধরণের কর্ম পরিকল্পনাসহ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

থানা’র ওসি( তদন্ত) কানো চৌধুরী সূত্রে জানা যায়, নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রতিটি ওয়ার্ড ভিত্তিক মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের তালিকা প্রণয়ন করা হয়েছে। তালিকা অনুসারে নবাগত ওসি স্যারের নির্দেশে তাদের ধরতে পুলিশী অভিযান অব্যহত থাকবে। উল্লেখ্য যে, সদ্য যোগদানকৃত নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ অালমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে সফলতার সাথে দায়িত্ব পালন করে অাসছেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!