1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে পূজা মন্ডপ তৈরির অভিযোগ পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবি’র অভিযানে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার তুমব্রু বাজার দুর্গা মন্দির পরিচালনা কমিটি কর্তৃক ইঞ্জি:হেলাল উদ্দিন সংবর্ধিত কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ঘুমধুম সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে রোহিঙ্গা তরুণের মৃত্যু কুতুবদিয়া উত্তর ধূরুং আল নুর একতা সংঘের নির্বাচন সম্পন্ন পেকুয়ায় জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতির রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল ইসলামী আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলার উদ্যোগে যৌথ সভা ও জনশক্তি সম্মেলন সম্পন্ন কোভিড-১৯‘র দ্বিতীয় ধাপ মোকাবেলায় পেকুয়ায় সচেতনতা মুলক মতবিনিময় সভা

মহেশখালীতে মাস্ক ব্যবহার না করায় ১০ জনকে জরিমানা করলেন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২৮ জন সংবাদটি পড়েছেন

 

ইমরান নাজির মহেশখালী প্রতিনিধিঃ
মাস্ক না পরে বাইরে বের হওয়ায় কক্সবাজারের মহেশখালী উপজেলার গোরকঘাটা বাজারে দশ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ ২৫ জুলাই শনিবার বিকালে উপজেলার গোরকঘাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামিরুল ইসলাম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
উপজেলা প্রশাসন সূত্র জানা গেছে, করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বাড়ির বাইরে বের হলে মুখে মাস্ক পরতে সরকারি নির্দেশনা রয়েছে। তবে স্বাস্থ্য অধিদপ্তরের জারি করা এই স্বাস্থ্যবিধি অনেকে মেনে চলছেন না বলে অভিযোগ রয়েছে। বিষয়টির তদারক করতে উপজেলা নিবার্হী অফিসার জামিরুল ইসলাম বিকালে অভিযানে নামেন। এ সময় মাস্ক ছাড়াই ওই দশজনকে উপজেলা গোরকঘাটা বাজার এলাকায় ঘুরে বেড়াতে দেখেন তিনি। এ অবস্থায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে ২০০ টাকা করে মোট দুই হাজার টাকা জরিমানা করেন।
বিষয়টি পূর্বকোণকে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জামিরুল ইসলাম। তিনি বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের ঝুঁকি এড়াতে এখন বাড়ির বাইরে বের হলে প্রত্যেককে অবশ্যই মাস্ক পরতে হবে। পাশাপাশি অন্যান্য স্বাস্থ্যবিধি মনে চলতে হবে। এই আইন অমান্য করায় সংক্রমণ আইন-২০১৮ অনুযায়ী ওই দশ ব্যক্তিকে জরিমানা করা হয়েছে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!