1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

পেকুয়ায় নাগরিক ফোরামের উদ্যোগে ভাঙ্গা রাস্তা মেরামত ও খাল খনন

  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২১৫ জন সংবাদটি পড়েছেন

 

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া

পেকুয়ার শিলখালী নাগরিক ফোরামের উদ্যোগে এলাকার ভাঙ্গা রাস্তা গুলো মেরামাত ও সংস্কার কাজের উদ্ভোধন করেন নাগরিক ফোরামের আহ্বায়ক ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচি।

নাগরিক ফোরামের উদ্যোগে শিলখালীতে প্রায় ছোটখাটো ১০টি ভাঙ্গা রাস্তা ও খাল সংস্কার করা ও পরিবেশ বান্ধাব নিমগাছ রোপন করার কাজ হাতে নেয়।

এ পযর্ন্ত প্রায় ৪টি রাস্তাও ১টি খাল সংস্কারের কাজ শেষ হয়েছে এবং বাকি কাজ গুলো চলমান রয়েছে। সংস্কার হওয়া রাস্তা গুলো হল জালাল বুনিয়ার দুইটি রাস্তা, পেঠান মাতবর পাড়ার দুটি রাস্তার একটি জালাল বুনিয়ার খাল খনন করা হয়।

পেঠান মাতবর পাড়ার বাসিন্দা মাস্টার রুহুল কাদের বলেন নাগরিক ফোরামের কাজ অত্যান্ত মহৎ ও প্রশংসনীয় কাজ। তাদের এ কাজকে সাধুবাদ জানাই।

নাগরিক ফোরামের যুগ্ন আহ্বায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয় এর মেধাবী ছাত্র ইসমাইল হোসেন জানান নাগরিক ফোরামের আহ্বায়ক ওয়াহিদুর রহমান ওয়ারেচি ও সদস্যদের অর্থায়নে অবহেলিত ভাঙ্গা রাস্তা সংস্কার কাজ ও উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে এ জন্য এলাকার সকলের সহযোগিতা কামনা করেন।

নাগরিক ফোরামের আহ্বায়ক ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচি জানান মুজিববর্ষ উপলক্ষে নাগরিক ফোরামের পক্ষ থেকে এলাকার বিভিন্ন ভাঙ্গা রাস্তা মেরামত ও খাল খনন করা হয়, এছাড়াও আগামীকাল থেকে আরও ৩০০টি নিম গাছ রোপন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, ব্যাংকার শাহাদাত কবির,রেজাউল করিম,সাবেক মেম্বার নুরুল আলম,মহি উদ্দিন,সেখান্দার বাদশা, বাহাদুর, আব্দুল মান্নান, মোক্তার আহমদ, ফিরোজ আহমদ, জাকরিয়া, নুরনবী সহ অনেকেই।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!