1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পেকুয়ায় ডাম্পার-সিএনজি মুখোমুখি সংঘর্ষে হতাহত-৬,গাড়ি জব্দ উখিয়ার হুমায়ুন ৯৯৫০ পিস ইয়াবাসহ র‍্যাবের জালে কুতুবদিয়ায় ‘শহীদ জিয়া ছাত্র পরিষদ’ এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝাপুয়া স্টার জোন ক্লাবের কার্যকরী কমিটি অনুমোদন উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ার বালুখালীতে শারদীয়া দূর্গোৎসব উদযাপিত উখিয়ায় জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষ্যে বিশ্ব হাত ধোয়া দিবস পালন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর সকাশে ইঞ্জি.হেলাল উদ্দিন মেম্বার কুতুবদিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে পূজা মন্ডপ তৈরির অভিযোগ পেকুয়ায় কৃষকলীগ আহবায়কে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ওমানে ঘুমন্ত অবস্থায় পেকুয়ার যুবকের মৃত্যু

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৩৬৮ জন সংবাদটি পড়েছেন

নাজিম উদ্দিন,পেকুয়া

কক্সবাজারের পেকুয়ার যুবক জিয়াবুল করিম (৩০) ওমানের মাসকাট শহরের হামিরিয়া এলাকায় বাসায় মৃত্যু হয়েছে ।

মঙ্গলবার (৭জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাসায় মৃত্যু হয়েছে জানা গেছে। নিহত প্রবাসী জিয়াবুল করিম উপজেলার সদর ইউনিয়নের মইয়াদিয়া এলাকার মৃত.নওশা মিয়ার ছেলে।

কি কারণে তার আকষ্কিক মৃত্যু হয়েছে তাৎক্ষনিক তা নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তার প্রতিবেশি ওমান প্রবাসি ইসমাইল হোসেনের বরাত দিয়ে জানাযায়, কয়েকদিন ধরে সে অসুস্থবোধ করছিল। মৃত্যুর খবর শুনে তার বাসায় যাই। মেঝে তার মরদেহ পাওয়া যায়।

জানাগেছে, সে রাতে বাসায় ঘুমিয়ে পড়ে। দুপুরে বাংলাদেশ সময় সাড়ে ১০টার দিকে বাসার মেঝে তার মরদেহ পাওয়া গেছে। জিয়াবুল করিমের বড় ভাই সিরাজুল ইসলাম জানায়, জিয়াবুল এক সন্তানের জনক। দুই বছর বয়সী তার এক কন্যা সন্তান রয়েছে। গত দেড় বছর আগে জীবিকার তাগিদে সে ওমান যায়।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!