1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

রামু মিলিটারী পুলিশ চেকপোস্টে ২৫ হাজার ইয়াবাসহ দুই পাচারকারী আটক

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২৪১ জন সংবাদটি পড়েছেন

 

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার) থেকে

কক্সবাজারের রামু-মরিচ্যা সড়কের রামু সেনানিবাসের মিলিটারী পুলিশ (এমপি) চেক পোস্টে রামুগামী সিএনজি তল্লাশি কালে ২৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এসময় মিলিটারী পুলিশ সদস্যরা সিএনজি চালক ও মাদক ব্যবসায়ীকে আটক করে।

২৯ জুন (সোমবার) সকাল ৮ টায় ও বেলা সাড়ে ১১ টার দিকে দুটি পৃথক সিএনজি তল্লাশি চালিয়ে এসব ইয়াবা ও পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।আটক সিএনজি চালক মোঃ রফিক (২৭) বান্দরবান পার্বত্য জেলার বালাঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে অপর মাদক ব্যবসায়ী মোঃ সাহিদ (২০) উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের মোঃ রফিক উদ্দীনের ছেলে।

রামু সেনানিবাসের গণমাধ্যম সমন্বয়ক মেজর তানজিল জানান, রামু-মরিচ্যা সড়কে চলাচলকারী সকল যানবাহন সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম কালে দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারি পুলিশ (এমপি) সদস্যরা নিয়মিত তল্লাশি করে থাকে। এরই ধারাবাহিকতায় মরিচ্যা হতে রামুগামী দু’টি সিএনজিতে তল্লাশি চালিয়ে মিলিটারি পুলিশ সদস্যরা ২৫ হাজার পিস ইয়াবা জব্দ করে।
এসময় সিএনজি চালক মোঃ রফিকের কাছে ২০ হাজার ইয়াবা পিস ও মাদক ব্যবসায়ী মোঃ সাহিদের কাছে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।তিনি আরো জানান, আটককৃত সিএনজি ও ইয়াবা সহ র‍্যাব -১৫ এর নিকট হস্তান্তর করা হয়েছে।

 

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!