1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ইসলামী যুব আন্দোলনের ফালংখালী ইউনিয়ন কমিটি গঠন সম্পন্ন কুতুবদিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান টেকনাফে ১৪ হাজার ইয়াবাসহ ২ মাদক পাচারকারী আটক পেকুয়ার মগনামায় ৭৪২জন জেলে পেল সরকারি চাল কুতুবদিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ পেকুয়ায় নদী থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার উদ্ধার পেকুয়ায় সোনাইছড়িতে প্রতিষ্টিত হচ্ছে বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আহমদ স্কুল কুতুবদিয়ায় স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ নিয়ে চেয়ারম্যানগণের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় উখিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক খুরশিদ আলম চুনতি বণ্যপ্রাণী অভয়ারণ্যের দুর্নীতি ও লুটপাটকারী বন কর্মকর্তাদের অপসারণের দাবীতে মানববন্ধন।

রাইফার মৃত্যুবার্ষিকীতে মুসাফিরের দোয়া ও শিশুকিশোরদের মাঝে খাবার বিতরণ

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৬২ জন সংবাদটি পড়েছেন

 

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান : মানবিক সংগঠন মুসাফির এর উদ্যেগে সাংবাদিক কন্যা রাফিদা খান রাইফার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ-মাহফিল, দোয়া ও এতিম, অসহায় শিশুকিশোর এবং ভাসমান মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

সংগঠনটির উদ্যোগে ২৯ জুন (সোমবার) দুপুর ১টায় নগরির আমানত শাহ (রা.) মাজার সংলগ্ন তনজিমুল মোছলেমিন এতিম খানায় সংগঠনটি আহ্বায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন এর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্হিত ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক অর্থ সম্পাদক তাপস বড়ুয়া রুমু, এতিম খানার তত্বাবধায়ক হাফেজ আমান উল্লাহ, ৯০ দশকের সাবেক ছাত্রলীগ নেতা জিয়া আবেদীন আহসান, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দীন, রাইফার পিতা ও বিএফইউজের নিবার্হী সদস্য রুবেল খান, মহানগর যুবলীগ নেতা হুমায়ুন কবির মাসুদ, মুসাফিরের যুগ্মআহ্বায়ক ও মইনুল হাদী গাউছে মাইজভান্ডারি কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী কামরুল ইসলাম রাশেদ মাইজভান্ডারি, টিভি ক্যামরা জানালিস্ট এসোসিয়েশনের নিবার্হী সদস্য অমিত দাশ, আনসার কমান্ডার (অব.) মো. হারুন, মো লিটন প্রমুখ।

মিলাদ-মাহফিলে বক্তারা বলেন, রাইফা হত্যার দুই বছর অতিবাহিত হতে চললো কিন্তু মামলার কোন আগ্রগতি দেখা যাচ্ছে না। দ্রুত বিচার কাজ শেষ করে দোষীদের সাজা প্রদানের জন্য সরকারের নিকট জোরালো দাবী জানান উপস্হিত বক্তারা।

মিলাদ শেষে রাইফার আত্মার মাগফেরাত কামনা করে ‌মোনাজাত করেন হাফেজ আমান উল্লাহ। পরে
এতিম অসহায় শিশু-কিশোরদের সঙ্গে একসাথে দুপুরের খাবার খান সংগঠনের উপস্হিত নেতৃবৃন্দ। এতিম শিশুকিশোর ছাড়াও মাজারে উপস্হিত দেড়শতাধিক ভাসমান মানুষদের মাঝেও খাবার বিতরণ করা হয়।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

ছিপাতলীতে হযরত হুজ্জাতুল ইসলাম মুফতি-এ-আজম হিন্দ হযরত মোস্তফা রেজা খান (রহঃ)’র ফাতেহা শরীফ উপলেক্ষ মিলাদ মাহফিল অনুষ্ঠিত। চট্টগ্রাম প্রধানঃহাটহাজারী উপজেলার ছিপাতলী গাউছিয়া আজিজিয়া দরবার শরীফে আঞ্জুমানে কাদেরীয়া চিশতিয়া আজিজিয়া বাংলাদেশর ব্যবস্থাপপনায় কাদেরিয়া চিশতিয়া আজিজিয়া খানকা শরীফে শাহজাদায়ে আলা হযরত হুজ্জাতুল ইসলাম মুফতি-এ-আজম হিন্দ হযরত মোস্তফা রেজা খান(রহঃ) ফাতেহা শরীফ উপলক্ষে আজিমুশশান দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আজ (বৃহঃস্পতিবার)৩ সেপ্টেম্বর বাদে এশার আজিমুশশান দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মাহফিল সভাপতিত্বে করেন ছিপাতলী গাউছিয়া আজিজিয়া দরবার শরীরের গদিনশিন, আঞ্জুমানে কাদেরীয়া চিশতিয়া আজিজিয়া বাংলাদেশ’র সভাপতি ও হাটহাজারী আনোয়ারুল উলুম নোমানিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা’র মাননীয় অধ্যক্ষ পীরে তরিকত্ব শাহ্ সুফি অধ্যক্ষ আল্লামা শাহজাদা আবুল ফছিহ মোহাম্মদ আলাউদ্দিন সাহেব (মা.জি.আ) । তিনি বলেন, হুজ্জাতুল ইসলাম মুফতি-এ-আজম হিন্দ হযরত মোস্তফা রেজা খান(রহঃ) ছিলেন আল্লাহ তায়ালার পক্ষ থেকে এক বিশেষ অনুগ্রহ, অসাধারণ জ্ঞানে জ্ঞানী, নবী প্রেমের খনি, ঈমানের সঠিক বিশ্লেষণকারী। গাউছে জামান,শামসুল আরেফিন, তাযুল উলামা ,আল্লামা মোহাম্মদ আজিজুল হক আল কাদেরী (রহঃ) হযরত মোস্তফা রেজা খান(রহঃ)’র দরবারে ৬ মাস হুজুরের খেদমত করেন এবং আল্লামা বড় হুজুর (রহঃ)’কে তবারুক হিসাবে তরিকায়ে কাদেরীয়া রেজভীয়া মোস্তকীয়া আলীয়া শরীফের খেলাফত প্রধান করেন। এ সময় উপস্থিত ছিলেন,হাটহাজারী নোমানিয়া মাদরাসার শিক্ষক মাওঃ হাসান রেজা কাদেরী,আনজুমানে ছিপাতলী শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ হারুন আজিজি দুলাল, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন হাটহাজারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম সহ অনেক সম্মানিত ব্যাক্তিবর্গ এবং শত শত বক্ত মুরিদ আশেকগন উপস্থিগ ছিলেন। উল্লেখ্য যে , গাউছে জামান আল্লামা বড় হুজুর (রহঃ)’র সুযোগ্য পুত্র আল্লামা শাহজাদা আবুল ফছিহ মোহাম্মদ আলাউদ্দিন সাহেব(মা.জি.আ)কে সেই খেলাফত প্রদান করেছিলেন।এবং বর্তমানে তিনি তরিকতে সেই পবিত্র দায়িত্ব পালন করে যাচ্ছে। মাহফিল সমাপ্তির পরিশেষে, দেশ জাতি সকল সুন্নি মুসলমানের জন্য দোয়া মুনাজাত করে, উপস্থিত সকল মেহমানবৃন্দের মাঝে তবারুক বিতরণ করা হয়।

© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!