1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উখিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী, স্থানীয় বাড়ি,৭ সিএনজি ভাংচুর-লুটপাট,৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি ধর্ষকদের বিচারের দাবিতে নবঘোষিত হাটহাজারী উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ উখিয়া উপজেলা মহিলা আ’লীগের আয়োজনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রহুল আমিন উখিয়ায় আওয়ামীলীগে হামিদুল হক চৌধুরীর নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালিত ঘুমধুমে সীমানা বিরোধের জেরে ইয়াবা কারবারিদের হামলায় নারীসহ আহত-২ উখিয়ায় র‍্যাবের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ রাজাপালংয়ের বেলাল আটক কুতুবদিয়ায় ‘শহীদ জিয়া ছাত্র পরিষদ’র উদ্যোগে বৃক্ষরোপণ কক্সবাজার জেলার ৮ থানাগুলোতে নতুন ৮ জনকে ওসির দায়িত্ব দেয়া হয়েছে

কক্সবাজারে অতিরিক্ত পুলিশ সুপার, প্রকৌশলী, শিক্ষক, সাংবাদিক ও রোহিঙ্গাসহ শনাক্ত ৮৯

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩৬ জন সংবাদটি পড়েছেন

বলরাম দাশ অনুপমঃ

অতিরিক্ত পুলিশ সুপার, উপজেলা প্রকৌশলী, র্যাব সদস্য, শিক্ষক, সাংবাদিক ও রোহিঙ্গাসহ কক্সবাজারে নতুন করে আরো ৮৯ জন করোনা রোগি শনাক্ত হয়েছে।

এদিন সবোর্চ্চ কক্সবাজার সদর উপজেলায় ৬৩ জন শনাক্ত হয়।

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে বুধবার (২৪ জুন) মোট ৫৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১০১ জনের করোনা পজিটিভ হয়েছে। এর মধ্যে কক্সাবাজার জেলায় ৮৯ জন ও ভিন্ন জেলার ৯ জন রয়েছে।

এছাড়া ৩ জন ফলোআপ পরীক্ষায় পজিটিভ হয়েছে।

বুধবার (২৪ জুন) রাতে কক্সবাজার মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

নতুন শনাক্ত হওয়া রোগীদের মধ্যে কক্সবাজার সদরে ৬৩ জন, রামু উপজেলায় ৫ জন, উখিয়া উপজেলায় ৪ জন, টেকনাফ উপজেলায় একজন, চকরিয়া উপজেলায় ৫ জন, পেকুয়া উপজেলায় দুইজন, মহেশখালী উপজেলায় ৭ জন ও কুতুবদিয়া উপজেলায় ১ জন এবং বান্দরবান জেলায় ৭ জন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় দুইজন ও রোহিঙ্গা শরণার্থী শিবিরে একজন রয়েছেন।

কক্সবাজার সদরে আক্রান্তদের মধ্য উল্লেখযোগ্যরা হলেন- কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান, সাংবাদিক ও আইনজীবি এড.আবু ছিদ্দিক ওসমানীসহ উনার পরিবারে ৮ সদস্য, ঈদগাও ইসাখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকসহ তার পরিবারের ৫ সদস্য, ২ জন র‌্যাব সদস্য।

এছাড়া শহরের ঘোনাপাড়া, বৈদ্যঘোনা এলাকার ব্যবসায়ি স্কুল শিক্ষক, নার্স, এনজিও কর্মীসহ অনেকে আক্রান্তের তালিকায় আছেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!