1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর

চট্টগ্রাম জেলা প্রশাসনের বিপুল পরিমান নকল হ্যান্ড সেনিটাইজার জব্দ

  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৬৯ জন সংবাদটি পড়েছেন

 

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান : প্রতিদিনের মতো আজও জেলা প্রশাসনের অভিযান অব্যাহত ছিলো। বাজার মনিটরিং থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য হাতের নাগালে রাখতে, ওষুধের দাম নিয়ন্ত্রণে রাখতে, নকল হ্যান্ডসেনিটাইজার ও মাস্ক যেন ছড়িয়ে না পড়ে, এবং লক ডাউন কার্যক্রম যেন যথাযথভাবে বাস্তবায়ন হয় সেদিকে কড়া নজর রাখছে জেলা প্রশাসন।

আজ মঙ্গলবার ২৩ জুন নগরীর বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান নগরীর বাকলিয়া, সদরঘাট, কোতোয়ালী, ডবলমুরিং,হালিশহর এলাকায় অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান জানান, আজকের অভিযানে নগরীর লালদীঘি ও জুবিলি রোড এলাকায় প্রচুর নকল হ্যান্ড স্যানিটাইজার পাওয়া যায়। লেভেলবিহীন এসব স্যানিটাইজার তাৎক্ষণিক নষ্ট করা হয় এবং বিক্রেতাদেরকে সতর্ক করা হয়। এছাড়া বাজার মনিটরিং এর অংশ হিসেবে পূর্ব মাদারবাড়ি,দারোগাহাট এলাকার সাতকানিয়া স্টোরকে মূল্য তালিকা প্রদর্শন না করায় ৫,০০০ টাকা (পাঁচ হাজার) অর্থদন্ড প্রদান করা হয়।

অন্যদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম জানান আজ মহানগরীর ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ডে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকায় আজ তেমন মানুষের আনাগোনা চোখে পড়েনি এবং মানুষ লকডাউন মেনে চলছে। ১০ নং উত্তর কাট্টলী রেডজোনে জরুরি সেবা দেওয়ার জন্য কয়েকটি ফার্মেসী খোলা রয়েছে এছাড়া মানুষের ঘরে ঘরে খাদ্যপণ্য সরবরাহের জন্য সিটি কর্পোরেশনের বেশ কিছু ভ্রাম্যমাণ ভ্যান চলাচল করতে দেখা গেছে এসময় ।

তিনি আরও জানান,এছাড়া লকডাউনের বিভিন্ন পয়েন্টে স্বেচ্ছাসেবক টিমের সদস্যদেরকে কাজ করতেও দেখা গেছে । এলাকার সব কয়েকটি গার্মেন্টস বন্ধ দেখা যায় -কোনো গার্মেন্টস কর্মীদের গার্মেন্টস এর আশেপাশে বা রেডজোনের রাস্তাঘাটে দেখা যায়নি।।

লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন কড়া নজর রাখছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম৷

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!