1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উখিয়া আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন কুতুপালংয়ে স্বশস্ত্র রোহিঙ্গাদের চাঁদা দাবী, স্থানীয় বাড়ি,৭ সিএনজি ভাংচুর-লুটপাট,৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি ধর্ষকদের বিচারের দাবিতে নবঘোষিত হাটহাজারী উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ উখিয়া উপজেলা মহিলা আ’লীগের আয়োজনে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রহুল আমিন উখিয়ায় আওয়ামীলীগে হামিদুল হক চৌধুরীর নেতৃত্বে শেখ হাসিনার জন্মদিন পালিত ঘুমধুমে সীমানা বিরোধের জেরে ইয়াবা কারবারিদের হামলায় নারীসহ আহত-২ উখিয়ায় র‍্যাবের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ রাজাপালংয়ের বেলাল আটক কুতুবদিয়ায় ‘শহীদ জিয়া ছাত্র পরিষদ’র উদ্যোগে বৃক্ষরোপণ কক্সবাজার জেলার ৮ থানাগুলোতে নতুন ৮ জনকে ওসির দায়িত্ব দেয়া হয়েছে

শাপলাপুরে সালিশী বৈঠকের আদেশ অমান্য করে দোকান নির্মাণ

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৪৩ জন সংবাদটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক, মহেশখালী:

মহেশখালী উপজেলার শাপলাপুরের ষাইটমারায় এক প্রভাবশালী কর্তৃক সালিসী বৈঠকের আদেশ অমান্য করে দোকান নির্মাণ করার গুরুতর অভিযোগ উঠেছে।

জানা যায় উত্তর নলবিলার মোঃ এমরান ১৩৩০ দলিল মূলে এর ক্রয়সূত্রে জৈনিক মোহাম্মদ ইব্রাহিম , জাকের হোসেন ৩ আবু বকর ও তাদের মা নুরজাহান থেকে ক্রয়সূত্রে মালিক হন।

এমরানের ভাই এহেছান অভিযোগ করে বলেন বিভিন্ন দাগে খতিয়ান মূলে ভোগ দখল করে আসলে ও এত দিন পর তারা লোভে পড়ে আমাদের ক্রয়কৃত জায়গা বুঝিয়ে না দিয়ে দোকান নির্মাণ করতেছে। এ জন্য আমি স্থানীয় ইউপি সদস্যর নিকট সালিশ দিলে তারা উভয় পক্ষকে ডেকে সালিসী বিচার চুড়ান্ত না হওয়া পর্যন্ত দোকানের নির্মাণ কাজ বন্ধ করতে বলেন।

কিন্তু ১ মোহাম্মদ ইব্রাহিম ২ জাকের হোসেন ৩ আবু বকর ৪ মোহাম্মদ ওসমান ৫ আবু সৈয়দ গং সালিসী বৈঠকের আদেশ অমান্য করে দোকান নির্মাণ করতেছে। যার কারণে প্রকৃত দোকান ও জমির মালিক তার ক্রয়কৃত তার জমি ফিরিয়ে পাওয়ার জন্য প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সুদৃষ্টি কামনা করেছেন।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!