1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মহেশখালী উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মহেশখালীর ধলঘাটা বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদের কমিটি অনুমোদন মহেশখালীর ধলঘাটা বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদের কমিটি অনুমোদন মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা কুতুবদিয়া মহিলা কলেজ’র শহীদ মিনার নির্মাণ কাজ শুরু পেকুয়ায় ১শ ৫০ পরিবারে বনবিভাগের চারা বিলি কুতুপালংয়ে ক্যাম্প ইনচার্জের আস্কারায় রোহিঙ্গাদের দখল পাঁয়তারা কুতুবদিয়া ওসি’র মহিলা কলেজ পরিদর্শন মাতারবাড়ীর ইউপি চেয়ারম্যানের আন্তরিকতায় অবশেষে ভাঙ্গা সড়কটি সংস্কারের উদ্যোগ

পেকুয়ায় রাজাখালীতে ১২শ ৩৯জন জেলেকে মানবিক সহায়তায় সরকারি চাল বিলি

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৫৩ জন সংবাদটি পড়েছেন

নাজিম উদ্দিন , পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় রাজাখালী ইউনিয়নে ১২শ ৩৯জন জেলেকে চাল বিলি করা হয়েছে।

মানবিক সহায়তার আওতায় সরকার হতদরিদ্র জেলেকে সরকারী খাদ্য শস্য সরবরাহ দিয়েছেন। প্রত্যেক জেলেকে ৫০ কেজি হারে ওই ইউনিয়নে ১২শ ৩৯জনকে ৬৯.৩৮৪ মে.টন মানবিক সহায়তা হিসেবে বিশেষ ভিজিএফ খাদ্য সহায়তার আওতায় এসব চাল বিলি করা হয়েছে।

শুক্রবার (১৯জুন) সকাল ১১টার দিকে রাজাখালী ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ভিজিএফ চাল বিলির কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন রাজাখালী ইউপির চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দনুর। সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরন করে এসব চাল বিলির উদ্যেগ নেয়া হয়েছে।

উপকারভোগিরা সকাল থেকে চাল নিতে পরিষদ কার্যালয়ে জড়ো হন। বৈরি আবহাওয়ার মধ্যেও সুশৃংখলভাবে সারিবদ্ধ হয়ে দাড়িয়ে চাল নিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার পেকুয়ার মৎস্য কর্মকর্তা বেনজির আহমদ, ইউপি সচিব একেএম নবীউল ইসলাম,, ইউপি সদস্য বাদশাহ মিয়া, মনজুর আলম, অলি আহমদ,ওসমান গনি,আব্দুল মান্নান,ইসমাইল হোসেন প্রমুখ। ইউপির চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দনুর জানিয়েছেন, আমার রাজাখালী ইউনিয়নের জন্য ৬৯.৩৮৪ মে.টন চাল বরাদ্ধ দিয়েছেন।

সাগরে মাছ ধরা নিষিদ্ধ রয়েছে। মৎস্য অভায়রণ্য ও প্রজনন সক্ষমতার জন্য সরকার সারা দেশে সাগরে মাছ ধরা নিষিদ্ধ করেছেন। জীবিকায়নের জন্য বেকার প্রান্তিক জেলেদের জন্য সরকার মানবিক সহায়তার আওতায় বিশেষ ভিজিএফ এর চাল বিতরন করছি।

আমার ইউনিয়নে ১২শ ৩৯জন জেলেকে এ চাল দেয়া হচ্ছে। প্রত্যেক জেলেকে ৫০কেজি চাল দিচ্ছি।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!