1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় পাহাড় কর্তনকালে মাটিসহ ডাম্প ট্রাক মহেশখালীতে জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত উখিয়ায় বনবিভাগের অভিযানে বালু উত্তোলন কালে ড্রেজার মেশিনের সরঞ্জাম উদ্ধার মহেশখালী থেকে ইয়াবা সরবরাহ করতে গিয়ে নোয়াখালীতে এসে আটক হলেন -২ বান্দরবানে মসজিদের ইমাম হত্যার ঘটনায় শফি পুত্র শাইখুল হাদীস আনাস মাদানীর নিন্দা ও প্রতিবাদ

পেকুয়ায় মগনামায় ৭৪২জন জেলেকে মানবিক সহায়তায় সরকারি চাল বিলি

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৪৮ জন সংবাদটি পড়েছেন

নাজিম উদ্দিন ,পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় মগনামা ইউনিয়নে ৭৪২জন জেলেকে চাল বিলি করা হয়েছে।

মানবিক সহায়তার আওতায় সরকার হতদরিদ্র জেলেকে সরকারী খাদ্য শস্য সরবরাহ দিয়েছেন। প্রত্যেক জেলেকে ৫৬ কেজি হারে ওই ইউনিয়নে ৭৪২জনকে ৪১.৫৫২ মে.টন মানবিক সহায়তা হিসেবে বিশেষ ভিজিএফ খাদ্য সহায়তার আওতায় এসব চাল বিলি করা হয়েছে।

শুক্রবার (১৯জুন) সকাল ৯টার দিকে মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ভিজিএফ চাল বিলির কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম। সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরন করে এসব চাল বিলির উদ্যেগ নেয়া হয়েছে।

উপকারভোগিরা সকাল থেকে চাল নিতে পরিষদ কার্যালয়ে জড়ো হন। বৈরি আবহাওয়ার মধ্যেও সুশৃংখলভাবে সারিবদ্ধ হয়ে দাড়িয়ে চাল নিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার পেকুয়ার সমবায় কর্মকর্তা কামাল পাশা, ইউপি সচিব অনিল কান্তি দেব, ইউপি সদস্য আজিজুল হক, খোরশেদ আলম, নুর মুহাম্মদ বদ, শাহেদুল ইসলাম, জসিম উদ্দিন, জাঈদুল হক, চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি নেজামুল ইসলাম মুজাহিদ প্রমুখ।

ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম জানিয়েছেন, আমার মগনামা ইউনিয়নের জন্য ৪১.৫৫২ মে.টন চাল বরাদ্ধ দিয়েছেন। সাগরে মাছ ধরা নিষিদ্ধ রয়েছে। মৎস্য অভায়রণ্য ও প্রজনন সক্ষমতার জন্য সরকার সারা দেশে সাগরে মাছ ধরা নিষিদ্ধ করেছেন।

জীবিকায়নের জন্য বেকার প্রান্তিক জেলেদের জন্য সরকার মানবিক সহায়তার আওতায় বিশেষ ভিজিএফ এর চাল বিতরন করছি। আমার ইউনিয়নে ৭৪২জন জেলেকে এ চাল দেয়া হচ্ছে। প্রত্যেক জেলেকে ৫৬ কেজি চাল দিচ্ছি।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!