1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা কুতুবদিয়া মহিলা কলেজ’র শহীদ মিনার নির্মাণ কাজ শুরু পেকুয়ায় ১শ ৫০ পরিবারে বনবিভাগের চারা বিলি কুতুপালংয়ে ক্যাম্প ইনচার্জের আস্কারায় রোহিঙ্গাদের দখল পাঁয়তারা কুতুবদিয়া ওসি’র মহিলা কলেজ পরিদর্শন মাতারবাড়ীর ইউপি চেয়ারম্যানের আন্তরিকতায় অবশেষে ভাঙ্গা সড়কটি সংস্কারের উদ্যোগ উখিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি প্রত্যাহারঃপূর্বের কমিটি বহাল মাহদী সভাপতি সুজন সম্পাদক, ধূরুং ইউনাইটেড় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত উখিয়ায় বিজিবির ডগ চার্লির তল্লাশীতে ৪১ হাজার ইয়াবা উদ্ধার আটক-১

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে-বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৪৬ জন সংবাদটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের সাতকনিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান তাপস দত্তের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে। স্থানীয় একটি কুচক্রি মহল চেয়ারম্যান তাপস দত্তকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার অপকৌশলের অংশ হিসেবে এই অপপ্রচার ও গুজব রটানোর চেষ্টা চালাচ্ছে৷

চেয়ারম্যান তাপস দত্ত বলেন, বাজালিয়ার একটি মহল বিভিন্ন সময় আমার জনপ্রিয়তায় ও এলাকার উন্নয়নে আমার কাযক্রম দেখে ঈর্ষান্বিত হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। তারা চাই না আমি বাজালিয়ার মানুষের জন্য কিছু করি। তারা বিভিন্ন সময় নিজেদের লোক দিয়ে অপকর্ম করে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

তিনি আরো বলেন, গত ইউপি নির্বাচনে জয়ী হতে না পেরে মহলটি নানা সময় নানা চক্রান্ত চেষ্টা চালাচ্ছে। তখন থেকে তারা বাজালিয়ার সুষ্ঠু পরিবেশকে অশান্ত করার চেষ্টা করে যাচ্ছে।

চেয়ারম্যান বলেন, ২১ মে বাজালিয়া ইউনিয়ন পরিষদে অর্তকিত হামলা চালায় সজীব বাহিনী । এতে ইউপি সদস্য মাহাবুবুল আলম ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ওসমান গনি মিয়া সহ বেশ কয়েকজন আহত হয়। মূলত: বিভিন্ন সময় এলাকা নানা ধরণের অপ্রীতিকর ঘটনা হানাহানি মারামারি সহ সব ধরনের অপকর্ম চালাচ্ছে এই সজীব বাহিনী। স্থানীয় এক নেতার ইশারায় চলে এই বাহিনী।যারা বাজালিয়ার শান্ত পরিবেশ কে অশান্ত করার চেষ্টা করছে তারা কখনো বাজালিয়াবাসীর ভালো চাই না বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ইউপি নির্বাচনে ১৩নং বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী ছিলেন তাপস দত্ত, লায়ন শহিদুল্লাহ চৌধুরী ও সাবেক চেয়ারম্যান রফিক আহমদ চৌধুরী । দল থেকে ইউপি চেয়ারম্যান পদে নমিনেশন দেয় তাপস দত্তকে। এলডিপি প্রার্থী নুরুল ইসলাম কে হারিয়ে বিপুল ভোটে জয়ী হন তাপস দত্ত।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!