1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা মহেশখালীতে বিরল বাঁশির বাঁশের সন্ধান: চাষের ব্যাপক সম্ভবনা কুতুবদিয়া মহিলা কলেজ’র শহীদ মিনার নির্মাণ কাজ শুরু পেকুয়ায় ১শ ৫০ পরিবারে বনবিভাগের চারা বিলি কুতুপালংয়ে ক্যাম্প ইনচার্জের আস্কারায় রোহিঙ্গাদের দখল পাঁয়তারা কুতুবদিয়া ওসি’র মহিলা কলেজ পরিদর্শন মাতারবাড়ীর ইউপি চেয়ারম্যানের আন্তরিকতায় অবশেষে ভাঙ্গা সড়কটি সংস্কারের উদ্যোগ উখিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি প্রত্যাহারঃপূর্বের কমিটি বহাল মাহদী সভাপতি সুজন সম্পাদক, ধূরুং ইউনাইটেড় ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত উখিয়ায় বিজিবির ডগ চার্লির তল্লাশীতে ৪১ হাজার ইয়াবা উদ্ধার আটক-১

চেয়ারম্যান তাপস দত্তের বিরুদ্ধে অপপ্রচার, বাজালিয়াবাসীর ক্ষোভ

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১০৪ জন সংবাদটি পড়েছেন

অনলাইন নিউজ পেপার “চট্টগ্রাম প্রতিদিন”-সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাজালিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা বাবু তাপস কান্তি দত্ত’র বিরুদ্ধে সম্প্রতি একটি মহল সম্পুর্ন উদ্দেশ্য প্রণোদিত হয়ে ভিত্তিহীন একতরফা একটি সংবাদ প্রকাশ করেছে।যা কেবল অসত্য ও বিভ্রান্তিকরই নয়, চরম মানহানিকর।

এখানে উল্লেখযোগ্য বিষয় হলো;

চেয়ারম্যান বাবু তাপস কান্তি দত্ত’র যোগ্য ও দক্ষ নেতৃত্বে ইর্ষান্বিত হয়ে একটি পক্ষ  রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য এবং তার সুনাম ও তাকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে অনলাইন পত্রিকাকে ব্যবহার করে এই মনগড়া সংবাদটি প্রকাশ করেছে।যা অপরাজনীতি, অপসংবাদিকতা ও হলুদ সাংবাদিকতার চর্চা মাত্র।

প্রকৃত ঘটনা না জেনে,বাজালিয়ার আপামর জনসাধারণের সুখ-দুঃখের সাথী,স্বচ্ছ রাজনীতিবিদ ও জননেতা বাবু তাপস কান্তি দত্ত’কে জড়িয়ে এরকম মনগড়া, মিথ্যা ও তথাকথিত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমরা মনে করি চট্টগ্রাম প্রতিদিনের এর মতো অনলাইন পত্রিকা এ ধরনের রিপোর্ট প্রকাশ করার আগে আগামীতে দায়িত্বশীলতা ও নিরপেক্ষতার পরিচয় দিবে।

প্রকাশিত প্রতিবেদনটি সম্পূর্ণ ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। এ ব্যাপারে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!