1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সরকার কর্তৃক আরোপিত নিষাধাজ্ঞা বাস্তবায়নে পেকুয়া উপজেলা প্রশাসনের তৎপরতা প্রবীণ সমাজ সেবক শাহাদাত হোছাইন’র ইন্তেকালে কুতুবদিয়া প্রেসক্লাবের শোক একজন ভূট্টো সিকদার! তার মানবিক ও দলীয় অবদানের স্বীকৃতি চাই ইউনিয়নবাসী শেরপুরের নকলায় মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা! কুতুবদিয়ায় ৩ জলদস্যু আটক বদরখালী ছনুয়া পাড়া বাইতুল ইজ্জত পাঞ্জেগানা নিজের অর্থায়নে পূর্ণ নিমার্ণের ঘোষণা দিলেন আরিফ চকরিয়ার বদরখালীতে বি আই ডব্লিউ টি ‘র জায়গায় স্থায়ী পাকা দালান বাড়ী নির্মাণের অভিযোগ চিহ্নিত মাদক কারবারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন মহেশখালী পৌর ছাত্রলীগ। স্বাস্থ্যবিধি না মানায় ২৪ জনকে ২৬০০০ হাজার টাকা জরিমানা মহেশখালিতে বদরখালী সাতডালিয়া পাড়া তা’লিমুল নুরানী মাদ্রাসার বার্ষিক সভায় আরিফ চেয়ারম্যানের অনুদান

মহেশখালীর মাতারবাড়ীতে মসজিদের জমি দখলে নিতে মরিয়া এক মুফতি

  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১৪০ জন সংবাদটি পড়েছেন

বার্তা পরিবেশক।।

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ফুলজানমোরা গ্রামের বাইতুল মোকারম জামে মসজিদ ও মসজিদের দানকৃত জমি অবৈধভাবে ভোগদখলে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে স্থানিয় মৃত কালা মিয়ার পুত্র মুফতি ফরিদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। দীর্ঘদিন ধরে তিনি ওই মসজিদের নাম ব্যবহার করে মসজিদের দানকৃত টাকা নিজে আত্মসাত করে  আসছেন বলে অভিযোগ করেন এলাকাবাসী ও মসজিদ কমিটির লোকজন।

মসজিদ কমিটির উপদেষ্ঠা হাজী বদর উদ্দিন ও আকতার হোছাইন বলেন, মসজিদের জন্য দানকৃত একখানি বার শতক জমির উপর ১৯৯১ সালে মসজিদটি স্থাপিত হওয়ার পর থেকে সুন্দরভাবে পরিচালিত হয়ে আসছে। কিন্তু দুঃখের বিষয় হলেও সত্য যে মুফতি ফরিদ বিভিন্ন সময় কিছু লাঠিয়াল বাহিনী নিয়ে মসজিদে হামলা চালিয়ে মসজিদ বন্ধ করে দে। দায়িত্বরত মুয়াজ্জিমকে গলায় ধাক্কা দিয়ে তাড়িয়ে দে। এতে মসজিদে নামাজ পড়তে আসা লোকজন দুর্ভোগ পড়তে হয়েছে।

মসজিদ কমিটির সভাপতি মৌওলানা আব্দুল করিম ও সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন বলেন,  জমিদাতা ওই সম্পত্তি তার জীবদ্দশায় মসজিদের পক্ষে দখলে থাকে।

কিন্তু তার অত্যাচার থেকে রেহাই পেকে একাধিকবার বিচারের উদ্যোগ নেয়া হলেও কোনো সুফল পায়নি এলাকাবাসী ও মসজিদ কমিটি।

স্থানিয় সূত্রে জানাগেছে, একজন মুফতি ফরিদের কারনে নানাবিধ সমস্যার সম্মুখীন হতে হয় মসজিদ কমিটি ও এলাকারবাসীকে। বিভিন্ন তালবাহানায় মামলায় হুমকি, অশালীন আচরণ ও অকথ্য ভাষায় গালিাগালাজ করার অভিযোগ উঠেছে ওই মুফতি ফরিদের বিরুদ্ধে। এব্যাপারে অভিযোক্ত মুফতি ফরিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এসব বিষয়ে অস্বীকার করে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে বলে জানান।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!