1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩০ অপরাহ্ন

কুতুবদিয়া হাসপাতালের এক স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত

  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩ জুন, ২০২০
  • ১১৯ জন সংবাদটি পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের শ্যামলী দাস (২৭) নামের এক নারী কর্মীর করোনা সনাক্ত হয়েছে।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব সূত্রে জানা গেছে, গত ২৪ মে ওই কর্মীর নমুনা সংগ্রহ করা হয়েছিল। ২ জুন তার রিপোর্ট পজিটিভ আসে।
এদিকে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ( ইউএইচএফপিও) ডাঃ জাহাঙ্গীর আলম বলেন,২৪ মে কুতুবদিয়া থেকে কোন নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়নি। ফলে (২ জুন) কুতুবদিয়া থেকে পাঠানো কোন নমুনার ফলাফল আসেনি। সনাক্ত রোগীর নমুনা কক্সবাজার সদরে সংগ্রহ করা হয়ে থাকতে পারে। কুতুবদিয়ায় করোনা রোগী সনাক্তের বিষয়টি তিনি ভূয়া বলেও মন্তব্য করেন।
এ ব্যাপারে কুতুবদিয়া থানার ওসি মুহাম্মদ দিদারুল ফেরদাউস সাংবাদিকদের বলেন, সনাক্ত হওয়া রোগী কক্সবাজারের কুতুবদিয়া পাড়ার কুতুবদিয়ার নন।
তবে হাসপাতালের অন্যান্য স্টাফের কাছে বিষয়টি জানতে চাইলে অনেকেই অপারগতা প্রকাশ করেছেন। আবার অনেকেই বলেছেন ওই স্টাফ করোনা ডিউটিতে রামু অবস্থান করছিলেন দীর্ঘ ২০/২৫ দিন।
একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আক্রান্ত নার্স কুতুবদিয়া হাসপাতালের কর্মী হলেও তিনি গত ২ মে থেকে কক্সবাজারের রামু আইসুলেশন সেন্টারে ১২ দিন ডিউটি করে ২৪ মে পর্যন্ত কক্সবাজারের একটি প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে ছিলেন। এখনো ওই কর্মী কক্সবাজার অবস্থান করছেন ।
এর আগে কুতুবদিয়ায় দুইজনের করোনা পজিটিভ হয়েছিল। একজন পুরুষ ও একজন মহিলা। গত ২ জুন মহিলাকে করোনামুক্ত ঘোষণা করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছে উপজেলা প্রশাসন। অন্যজনও সুস্থ্য বলে জানানো হয়েছে।
এদিকে ভুল তথ্যে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করেছেন কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদাউস। তিনি বলেন, কুতুবদিয়া এখনা পযর্ন্ত করোনামুক্ত।
[চট্টগ্রাম টুডে/এনআই]

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!