1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

গাজীপুরে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে উখিয়ার শীর্ষ ইয়াবা কারবারি নুরুল হক নিহত

  • সর্বশেষ আপডেট : সোমবার, ১ জুন, ২০২০
  • ১০৭ জন সংবাদটি পড়েছেন

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার) থেকেঃ

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নূরুল হক (২৫) নিহত হয়েছেন। সোমবার (১ জুন) ভোরে কাশিমপুরের তেতুইবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, এক লাখ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়েছে। র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান এসব তথ্য জানান।

তিনি জানান, নিহত নূরুল হক কক্সবাজারের উখিয়া উপজেলার রাজপালং গ্রামের আঞ্জু মিয়ার ছেলে। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি থেকে এ পরিচয় পাওয়া গেছে।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, গোপন খবরে জানতে পারি টেকনাফ থেকে একটি মাদকের চালান আসছে। সেই অনুযায়ী আমরা গাজীপুর সিটি করপোশেনের কোনাবাড়ী (তেতুইবাড়ী) এলাকায় যানবাহন তল্লাশি করি। মাদক বহনকারী ট্রাকটিকে সিগন্যাল দিলে সিগন্যাল না মেনে চলে যাওয়ার চেষ্টা করে।পরে ওই ট্রাকের পিছু নিলে ট্রাক থেকে আমাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পরে র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ট্রাক ফেলে একজন পালিয়ে যান এবং একজন নিহত হন। নিহত ব্যক্তি কক্সবাজারের মাদক ব্যবসায়ী নূরুল হক বলে নিশ্চিত হওয়া গেছে। গোলাগুলিতে র‌্যাবের একজন সদস্য আহত হয়েছেন।

 

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!