1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর কুতুবদিয়ায় ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কমিটির সভা ১০ হাজার ইয়াবা ও মোটর সাইকেলসহ উখিয়ার দু’যুবক র‌্যাবের হাতে আটক শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে মানবাধিকার কর্মী মনিরের মৃত্যু শেরপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ঘুমধুম পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি রোহিঙ্গা আটক কুতুবদিয়ায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত ৪৯০ পরিবারে অর্থ সহায়তা প্রদান উখিয়ার লম্বাশিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইউনুস ১০ হাজার পিস ইয়াবাসহ রামুতে আটক পেকুয়ায় ইউপি সদস্য আবুল কাশেমের বিবৃতি শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১

কুতুবদিয়ায় এসএসসি ফলাফলে শীর্ষে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৯১ জন সংবাদটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক, কুতুবদিয়া:
কুতুবদিয়ায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফলে বরারবরের মত শীর্ষস্থান ধরে রেখেছে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়।

এ বিদ্যালয় থেকে ৩৯৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ৩৩৬ জন এবং তারমধ্যে জিপিএ ৫ পেয়েছে ১২ জন। পাসের হার ৮৪.৪২ শতাংশ।

উপজেলায় দ্বিতীয় স্থানে রয়েছে ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে ৩৫৩জন পরীক্ষার্থী অংশ নিয়ে পাস করেছে ২৮৬ জন। জিপিএ ৫ নেই এবং পাসের হার ৮১.০২ শতাংশ।

তৃতীয় স্থানে আছে কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ১০৫ জন,পাস করেছে ৮২ জন। পাসের হার ৭৮.১০ শতাংশ, জিপিএ ৫ নেই।

চতুর্থ স্থানে রয়েছে কৈয়ারবিল আইডিয়াল হাই স্কুল।এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ৮৮ জন, পাস করেছে ৬৭ জন, পাসের হার ৭৬.১৪ শতাংশ, জিপিএ ৫ নেই।

পাসের হারে পঞ্চম স্থানে আছে কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ১০৮ জন,পাস করেছে ৮০ জন, পাসের হার ৭৪.০৭ শতাংশ। এ বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়েছে ০৩ জন।

ষষ্ঠ অবস্থানে রয়েছে আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে ১২১ জন পরীক্ষার্থী অংশ নিয়ে পাস করেছে ৮৯ জন, পাসের হার ৭৩.৫৫ শতাংশ, জিপিএ ৫ নেই।

সপ্তম স্থানে আছে লেমশীখালী উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ১৮৫,পাস করেছে ১৩২ জন, পাসের হার ৭১.৩৫ শতাংশ, জিপিএ ৫ নেই এবং শেষ অবস্থানে আছে সতরুদ্দিন উচ্চ বিদ্যালয়।এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ৯৫ জন,পাস করেছে ৬৪ জন, পাসের হার ৬৭.৩৭ শতাংশ, জিপিএ ৫ নেই।

জানা যায়, উপজেলায় ১৪৫৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। তারমধ্যে পাস করেছে ১১৩৫ জন। গড় পাসের হার ৭৮.১৮।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!