1. babuibasa@gmail.com : editor :
  2. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  3. rokunkutubdia@gmail.com : reporter :
  4. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় এসএসসি ফলাফলে শীর্ষে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়

  • সর্বশেষ আপডেট : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৩৩ জন সংবাদটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক, কুতুবদিয়া:
কুতুবদিয়ায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফলে বরারবরের মত শীর্ষস্থান ধরে রেখেছে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়।

এ বিদ্যালয় থেকে ৩৯৮ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাস করেছে ৩৩৬ জন এবং তারমধ্যে জিপিএ ৫ পেয়েছে ১২ জন। পাসের হার ৮৪.৪২ শতাংশ।

উপজেলায় দ্বিতীয় স্থানে রয়েছে ধূরুং আদর্শ উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে ৩৫৩জন পরীক্ষার্থী অংশ নিয়ে পাস করেছে ২৮৬ জন। জিপিএ ৫ নেই এবং পাসের হার ৮১.০২ শতাংশ।

তৃতীয় স্থানে আছে কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ১০৫ জন,পাস করেছে ৮২ জন। পাসের হার ৭৮.১০ শতাংশ, জিপিএ ৫ নেই।

চতুর্থ স্থানে রয়েছে কৈয়ারবিল আইডিয়াল হাই স্কুল।এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ৮৮ জন, পাস করেছে ৬৭ জন, পাসের হার ৭৬.১৪ শতাংশ, জিপিএ ৫ নেই।

পাসের হারে পঞ্চম স্থানে আছে কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ১০৮ জন,পাস করেছে ৮০ জন, পাসের হার ৭৪.০৭ শতাংশ। এ বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়েছে ০৩ জন।

ষষ্ঠ অবস্থানে রয়েছে আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে ১২১ জন পরীক্ষার্থী অংশ নিয়ে পাস করেছে ৮৯ জন, পাসের হার ৭৩.৫৫ শতাংশ, জিপিএ ৫ নেই।

সপ্তম স্থানে আছে লেমশীখালী উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ১৮৫,পাস করেছে ১৩২ জন, পাসের হার ৭১.৩৫ শতাংশ, জিপিএ ৫ নেই এবং শেষ অবস্থানে আছে সতরুদ্দিন উচ্চ বিদ্যালয়।এ বিদ্যালয় থেকে পরীক্ষার্থী ছিল ৯৫ জন,পাস করেছে ৬৪ জন, পাসের হার ৬৭.৩৭ শতাংশ, জিপিএ ৫ নেই।

জানা যায়, উপজেলায় ১৪৫৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। তারমধ্যে পাস করেছে ১১৩৫ জন। গড় পাসের হার ৭৮.১৮।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!