1. babuibasa@gmail.com : editor :
  2. rokunkutubdia@gmail.com : reporter :
  3. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
  4. rokiotullah@gmail.com : Rokiot Ullah : Rokiot Ullah
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাপলাপুরের গহীন পাহাড়ে মহেশখালী থানা পুলিশের অভিযান ২ টি অস্ত্র উদ্ধার,আটক ১ উখিয়ায় পেটের ভেতরের ৩ হাজার পিস ইয়াবাসহ বগুড়ার সুজন প্রামাণিক আটক! উখিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ হতাহত-৬ নকলার লাভলু ভাত না খেয়েও অতিবাহিত করলো ২১ বছর ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় পাহাড় কর্তনকালে মাটিসহ ডাম্প ট্রাক মহেশখালীতে জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত উখিয়ায় বনবিভাগের অভিযানে বালু উত্তোলন কালে ড্রেজার মেশিনের সরঞ্জাম উদ্ধার মহেশখালী থেকে ইয়াবা সরবরাহ করতে গিয়ে নোয়াখালীতে এসে আটক হলেন -২ বান্দরবানে মসজিদের ইমাম হত্যার ঘটনায় শফি পুত্র শাইখুল হাদীস আনাস মাদানীর নিন্দা ও প্রতিবাদ

জামায়াত নেতার বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৩০ মে, ২০২০
  • ৩১৮ জন সংবাদটি পড়েছেন

জামায়াত নেতার বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বক্তব্য প্রত্যাহার করুন, নইলে কঠোর হবে আ’লীগ

নাজিম উদ্দিন,পেকুয়া।।
পেকুয়ায় সংবাদ সম্মেলনে বারবাকিয়া ইউনিয়ন আ’লীগের নেতারা বলেছেন, বক্তব্য প্রত্যাহার করুন। না হয় আমরা আ’লীগ এর কঠিন জবাব দেব। আ’লীগের একজন নেতা ও নিবেদিত রাজপথের সৈনিককে চোর বলার এ অধিকার আপনাকে কে দিয়েছে।

আপনি রাষ্ট্রদ্রোহী, বর্বর, রাজাকার। তবে দায় এড়াতে আপনি এখন বামনের মুখে রাম রাম বলেছেন। আপনি চেয়ারম্যান হওয়ার পর থেকে বারবাকিয়াকে একটি বিচ্ছিন্ন জনপদ সৃষ্টির পায়তারা করছে।

পেকুয়ায় আর্থসামাজিক উন্নয়ন ও ভৌত অবকাঠামো উন্নয়নে পিছিয়ে থাকার কারন হচ্ছে একমাত্র আপনি। এখন আপনি বলছেন আপনার কোন দল ও মত নেই। আমরা জানি আপনি জামায়াতের একজন নীতি নির্ধারক। মওদুদীবাদ প্রতিষ্টা করা আপনার কাজ। আপনি ছাত্রশিবিরের সাবেক ক্যাডার। বর্তমানে জামায়াতে ইসলামীর মজলিশে সুরার সদস্য।

জামায়াতের প্রতিটি সিদ্ধান্ত ও নীতি নির্ধারনীতে আপনার অবস্থান অত্যন্ত সুসংহত। রাষ্ট্রের আইন ও সংবিধান আপনারা মেনে নিতে ইচ্ছুক নন। এর প্রমাণ হচ্ছে য্দ্ধুাপরাধীদের ফাঁসির রায় কার্যকর হওয়ার পর আপনি সভা সমাবেশে কুখ্যাত রাজাকারদের শহীদ হিসেবে ঘোষনা দিয়েছেন। কাদের মোল্লা, আলী আহসান মোজাহিদ, মীর কাসেম আলীসহ রাজাকারদের ফাঁসির পর আপনি প্রত্যেকের পক্ষে গায়েবানা জানাজায় ইমামতি করেছেন।

জামায়াত শিবিরের লোকজনকে নিয়ে এ পেকুয়ায় আপনি গায়েবানা জানাজার ব্যবস্থা করেছেন। আপনি এ দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিপক্ষে ছিলেন। রাষ্ট্র যুদ্ধাপরাধী ও রাজাকারদের দলিল প্রকাশ করেছে। প্রকাশিত দলিলে আপনারও নামও রয়েছে। আপনি নিরপেক্ষ ব্যক্তি নন। তালিকাভূক্ত রাজাকার। আপনি বলেছেন আপনার পরিষদে কোন জামায়াত বিএনপি নেই।

আমরা বলছি আপনার পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য মো: ইউনুছ ইউনিয়ন বিএনপির সভাপতি। ৫ নং ওয়ার্ড মেম্বার শাহাব উদ্দিনও কুখ্যাত রাজাকারের সন্তান। আপনি আপনার অপকর্ম ও দায় এড়াতে চরম মিথ্যাচার ও মানহানিকর বক্তব্য দিতেও কার্পন্য করেননি। সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে আপনার রাজনৈতিক প্রতিপক্ষ আ’লীগকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য ও মানহানিকর বক্তব্য দিয়েছেন। যা শিষ্টাচার বিবর্জিত।

আ’লীগ এ দেশের প্রাচীন রাজনৈতিক দল। স্বতন্ত্র আবাসভূমি ও মানচিত্রের জন্য আ’লীগের নেতৃত্বে সংগ্রাম হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ রাষ্ট্রের জনক। আপনি রাজাকার হলেও পরিবর্তিত পরিস্থিতিতে আপনি বঙ্গবন্ধুকে জাতির পিতা বলেছেন। এ জন্য আপনাকে ধন্যবাদ দিতে হয়। কারন আপনারা কখনো বঙ্গবন্ধুকে স্বীকৃতি দিতে চাননি। নুরুল ইসলাম আমাদের সংগঠনের একজন নিবেদিত প্রান। আপনার সাথে বিরোধ শুধু মতের দ্বন্ধ।

সামাজিক ও ব্যক্তিগত কোন দ্বন্ধ নুরুল ইসলাম ও আপনার মধ্যে নেই। আ’লীগ করে এ হচ্ছে তার বড় অপরাধ। একজন মানুষ সমাজের নেতৃত্ব দেয় এলাকায় সর্বজন প্রশংসনীয় ও শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব। তাকে চোর বলার এ অধিকার বিবেকবান মানুষের থাকতে পারেনা। আমরা স্বীকৃতি দিচ্ছি নুরুল ইসলাম সৎ, চরিত্রবান ও প্রশংসনীয় গুনাবলীর অধিকারী।

আমরা তাকে দল থেকে বহিষ্কার করেনি। আপনি জামায়াত করেন। আ’লীগের সাংগঠনিক সিদ্ধান্ত দেওয়ার এ অধিকার আপনাকে কে দিয়েছে। সুতারাং আ’লীগকে নিয়ে আর খেলা খেলবেননা। অনেক হয়েছে। আমরা শেষ হয়ে যায়নি। আপনাকে বলছি আ’লীগ ও দলের নেতাদের নিয়ে যে মিথ্যাচার করেছেন তা প্রত্যাহার করতে হবে। না হয় আমরা কঠিনভাবে এর জবাব দেবে।

আপনাকে সতর্ক করছি আ’লীগকে নিয়ে মিথ্যা বক্তব্য প্রত্যাহার করুন। না হয় আমরা রাস্তায় নেমে এর জবাব দেব। সাঈদীর রায়ের পর আপনার নেতৃত্বে জামায়াত শিবির পেকুয়া অবরুদ্ধ করেছে। লাঠি ও অস্ত্র স্বস্ত্র নিয়ে জামায়াত শিবিরে ক্যাডাররা পেকুয়া ও চৌমুহনী অবরুদ্ধ করেছিল। ৩০ মে শনিবার বিকেলে বারবাকিয়া ইউনিয়ন আ’লীগ এক সংবাদ সম্মেলন আহবান করে। পেকুয়া বাজার দলীয় কার্যালয়ে অনুষ্টিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বারবাকিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি আবুল হোছাইন শামা।

এ সময় ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক কামাল হোছাইন ওয়ার্ড আ’লীগের সভাপতি-সম্পাদক, সহযোগী সংগঠনের জৈষ্ট্য নেতারা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত সম্প্রতি ইউনিয়ন আ’লীগ নেতা নুরুল ইসলামকে মসজিদে পিটিয়ে আহত করে। ইউপির চেয়ারম্যান এ,এইচ,এম বদিউল আলমের বিরুদ্ধে নির্যাতনের অপরাধে পেকুয়া থানায় একটি মামলা রুজু হয়েছে। ২৯ মে এ সংক্রান্ত বিষয়ে চেয়ারম্যান বদিউল আলম ভিডিও বার্তা পৌছায়। ভিডিও বার্তায় বদিউল আলম বক্তব্য দেন। এর প্রতিবাদে ক্ষমতাসীন দল আ’লীগ বারবাকিয়ার পক্ষ থেকে পাল্টা সংবাদ সম্মেলন আহবান করে।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!