1. balaram.cox@gmail.com : balaram das : balaram das
  2. babuibasa@gmail.com : editor :
  3. news24nazrul@gmail.com : Nazrul Islam : Nazrul Islam
  4. rokunkutubdia@gmail.com : reporter :
  5. rokunkutubdia@yahoo.com : Rokiot Ullah : Rokiot Ullah
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ কালারমারছড়ার নোনাছড়িতে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ ইসলামী আন্দোলন বাংলাদেশ হলদিয়াপালং ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন উখিয়ায় নতুন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ উখিয়ার মানুষ সহযোগিতা পরায়ণ বলেছেন সদ্য বিদায়ী ইউএনও নিকারুজ্জামান চৌধুরী উখিয়ায় র‍্যাবের অভিযানে ১৯৬০০ পিস ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গা রোহিঙ্গা সংকট এবং করোনা মোকাবিলায় ইউএনও নিকারুজ্জামান ছিলেন খাঁটি দেশপ্রেমিক-এমপি শাহীন রাজাপালং ইউপির ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে একই পরিবারের মাতা-ছেলে-জামাতার মনোনয়ন নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ অালমগীর হোসেন জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত

কক্সবাজারের পেকুয়ায় বারবাকিয়া ইউনিয়ন আওয়ামীলীগের জরুরী সংবাদ সম্মেলন

  • সর্বশেষ আপডেট : শনিবার, ৩০ মে, ২০২০
  • ১২৮ জন সংবাদটি পড়েছেন

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া প্রতিনিধি।।
৩০মে শনিবার সন্ধ্যা ৪টার দিকে পেকুয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামায়াতে ইসলামীর সাবেক আমীর ও মজলিসে শূরার সদস্য মৌলভী এইচ এম বদিউল আলম জিহাদীর দেওয়া ভিডিও বার্তায় বারবাকিয়া ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম ও বারবাকিয়া ইউনিয়ন আওয়ামীলীগকে নিয়ে যে সব কথা বলেছেন তার জাবাব দিয়েছে বারবাকিয়া ইউনিয়ন আওয়ামীলীগ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোছাইন শামা। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হোছাইন।

এ সময় বারবাকিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রত্যেকটা ওয়ার্ড সভাপতি /সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্ব, অংগ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের জন্য তার বক্তব্য হুবহু তুলে ধরা হলো-
আমার ইউনিয়ন বারাবাকিয়া ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বর্তমান আন্নর আলী পাড়া সমাজের সরদার, সমাজের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি নুরুল ইসলামকে ধর্মের দোহাই দিয়ে আল্লাহর পবিত্র ঘর মসজিদে চরম নির্যাতনের পর জামায়াতে ইসলামীর সাবেক আমীর বারবাকিয়ার চেয়ারম্যানের নির্যাতনের খবর মিডিয়ায় ছড়িয়ে পড়লে সব মহলে নিন্দার ঝড় উত্তোলিত হয় সত্যকে আড়াল করতে, আওয়ামী লীগের নিবেদিত কর্মী নুরুল ইসলামের চরিত্রহন,বারাবাকিয়া ইউনিয়ন আওয়ামীলীগ কে নিয়ে মিথ্যা বিভ্রান্তিকর তথ্য নিয়ে বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,জামায়াতে ইসলামী মজলিসে শুরার সদস্য, সাবেক আমীর এক সময়ের ছাত্রশিবিরের দূধর্ষ ক্যাডার, স্বাধীনতা বিরোধী মৌলভী এইচ এম বদিউল আলম জিহাদীর মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ভিডিওবার্তার জবাবের প্রতিবাদে বারবাকিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সংবাদ সম্মেলন।

আপনার ভিডিওবার্তায় শুরু থেকে শেষ পর্যন্ত মিথ্যা বিভ্রান্তিকর তথ্য থাকলেও জীবনের শেষ মুহূর্তে এসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধকে স্বীকার করায় আপনাকে ধন্যবাদ, আবার এটা এভাবে হতে পারে ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য, যেমন প্রবাদে আছে ভূতের মুখে রাম রাম।

যেটা দিবালোকের মত সত্য, আপনি আল্লাহর পবিত্র ঘরে যেখানে মশা মাছি পর্যন্ত মারা নিষেধ সেই পবিত্র করে কৌশলে আওয়ামীলীগকে হেনস্থা করার জন্য ধর্মের লেবাস দিয়ে একজন মানুষকে বারবার হামলা করে গুরুতর আহত করেছেন আপনি যে কাজটা করেছেন কুরআন-হাদীস এবং অন্য কোন পবিত্র গ্রন্থে আপনার কাজের সাপোর্ট নাই।

যেটা আপনি পরিপূর্ণভাবে ধর্মদ্রোহী কাজ করেছেন, আল্লাহর পবিত্র ঘরের ইজ্জতহানি করেছেন। আপনার সেই সত্য ঘটনাকে আড়াল করার জন্য একজন মানুষের চরিত্র হনন করে বক্তব্য দিয়েছেন যেখানে ধর্মীয় আইন ও বাংলাদেশের আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছেন।

একজন মানুষকে যখন আদালত চুরি মামলায় চোর হিসাবে সাব্যস্ত করে সে চোর হিসেবে পরিগণিত হয়, এর আগে কাউকে চুল বলা দণ্ডনীয় অপরাধ। আপনি যাকে চোর হিসেবে সাব্যস্ত করেছেন তার কোনো চুরি মামলা নাই।

নুরুল ইসলাম ২০০১সাল সল২০১৯ পযন্ত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছে, পাশাপাশি বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও আন্নর আলী পাড়া সমাজের সর্দার,তিনি সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি। আপনার বক্তব্যে প্রমাণিত একজন সম্মানিত মানুষের চরিত্র হনন করে আপনি ঘোলা পানিতে মাছ শিকার করতেছেন। একজন চুর কখনো যুগের পর যুগ নেতৃত্ব দিতে পারে না।

সুতারং আপনার কথায় প্রমাণ হলো, আপনার কথা সত্য নয়। নুরুল ইসলামকে চুরির অপরাধে আওয়ামী লীগ থেকে বারবার বহিষ্কার করা হয়েছে এ তথ্য আপনি কোথায় পেলেন, আমি একজন আওয়ামী লীগের সভাপতি হিসেবে এটা বলতেছি নুরুল ইসলামকে কখনো বহিষ্কার করা হয়নি,যে বহিষ্কারের কথা আমি আওয়ামীলীগ সভাপতি হয়েও জানিনা। আপনি জামায়াতের আমির হয়ে কিভাবে আওয়ামী লীগের খবর জানলেন,,,?

আপনি একজন আলেম হয়ে কখনো আপনার মুখে অসত্য কথা মানায় না।

আপনি বলেছেন আমি ফাঁসিয়াখালী কামিল মাদ্রাসায় গভর্নিং বডির সদস্য থাকাকালে এডিসি অফিসে যে ঘটনা ঘটেছে, সেই ঘটনার রেশে আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতেছি, এটা কখনো সত্য নয়, মিটিংয়ে এজেন্ডা হয়েছে আপনি ভারপ্রাপ্ত প্রিন্সিপাল নিয়োগ দিবেন সেটা না করে এক্সটেনশন করে দুই বছর মেয়াদ বাড়িয়ে অতিরিক্ত খেলেন,২০১২সালে থেকে২০১৭ সালের দীর্ঘ ৪/৫ বছরের আয় ব্যয়ের হিসাব চাওয়া আমার অপরাধ ছিল না। আপনি পীর হলে হিসাব দিতে সমস্যা কোথায়, আপনি যে দুই নম্বারি করেন এটা তার সবচেয়ে বড়ো প্রমাণ।

আপনার দুই শালক একসময়ের ছাত্রশিবিরের দূর্ধষ ক্যাডার সেলিম, আমানউল্লাহ,ও আপনার ছেলে সহ অজ্ঞাত নামা ৫জন মিলে নুরুল ইসলামকে বিচারের কথা বলে মসজিদ থেকে বহির করে চোখে কাপড় জড়ায়ে অজ্ঞাত স্থানে নিয়ে ব্যাপক মারধর ও জোরপূর্বক স্টাম্প নিয়েছেন যা দিবালোকের মতো সত্য।

বারবাকিয়া ইউনিয়নে আপনি উন্নয়নের দস নামিয়েছেন,আজ পেকুয়া উপজেলার সবচেয়ে পিছিয়ে পড়া ইউনিয়ন বারবাকিয়া,আপনার এই অযোগ্যতাকে আড়াল করতে বারবার নির্বাচনের কথা এনেছেন।
এটা প্রমাণিত আপনি একজন মুখোশধারি ক্ষমতার লোভে মিথ্যার আশ্রয় নিয়ে আবারো ক্ষমতার মসনদে বসার জন্য। আপনার এই অপ কৌশল দেশবাসী জেনেছে।

আপনি বলেছেন আপনার পরিষদে কোন বিএনপি, জামাত নাই,আমি বেশি বলব না, ১নং ওয়ার্ড সদস্য ইউনিয়ন যুবদলের সভাপতি ইউনুস, ৫নং ওয়ার্ড সদস্য শাহাব উদ্দীন একজন জামায়াতে ইসলামীর নেতা, একজন গেজেট ভুক্ত রাজাকারের সন্তান আপনার প্যানেল চেয়ারম্যান, আপনার কথা কতটুকু সত্য জাতি ভালো করে জেনেগেছে।আপনি বলেছেন কোন দলের নয়, এটা জাতির সাথে সবচেয়ে বড়ো প্রতারণা করেছেন, জাতি জানে আপনার জীবন যৌবন কাটিয়েছেন জামায়াতে ইসলামীর সাথে। আপনি জামায়াতে ইসলামীর আমির ও মজলিসে শূরার দায়িত্ব পালন করেছেন, জীবনের শেষ মুহুর্তে ক্ষমতার লোভে মিথ্যার আশ্রয় নিয়েছেন, জাতি কখনো আপনার থেকে এটা আশা করেনি।

এটাও দিবালোকের মত সত্য, রাষ্ট্রের সর্বোচ্চ আদালতকে অবমাননা করে, স্বাধীনতা বিরোধী রাজা কার,আদালাত যাদেরকে যুদ্ধ অপরাধী হিসাবে প্রমাণিত করে দন্ডিত করেছেন,যাদের ফাঁসির মাধ্যমে এই দেশ কলঙ্কমুক্ত হয়েছে,আপনি তাদেকে শহীদ বলে শহীদের মর্যাদা হানী করেছেন। কুখ্যাত রাজাকার কাদের মোল্লা, মীর কাসেম আলী, মতিউর রহমান নিজামী, আলী আহসান মুজাহিদ সহ রাষ্ট্রীয় আইন তোয়াক্কা না করে আপনি রাজাকারের গায়েবি জানাযার ইমামতি করেছেন, ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠ এখনো সাক্ষী আছে,আপনি একজন দেশদ্রোহী, আপনার কাছে নীতি কথা শোনা মানে লজ্জা ছাড়া আর কিছু নয়।

রাজাকার সাঈদীর রায়ের সময় আপনি হাজার হাজার শিবির ও জামাতের দুর্ধর্ষ ক্যাডার নিয়ে পেকুয়া বাজারে রাস্তা অবরোধ করছেন। পুলিশের সাথে বিশৃঙ্খলা করেছেন। আপনার ক্যাডারের হাতে দুই জন নিরীহ মানুষ খুন হয়েছে।

সে মূল ইসলাম বাদ দিয়ে মওদুদীবাদের জামায়াত ইসলাম কায়েম করতে চাই।সে যুদ্ধাপরাধীদের শহীদ হিসেবে ফতোয়া দিয়েছে!জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে জীবনে বঙ্গবন্ধু বলা দুরে থাক বিকৃত করে বলা অভস পরিবর্তন করতে পারেনি তেমনি ভিডিও বার্তায় দেউল্লা ও মইত্তা রাজাকারের মতো জাতির জনককে মরহুম বলে তার রাজাকারী চরিত্র উম্মোচন করেছেন।

আমরা অতিদ্রুত নুরুল ইসলাম কে নির্যাতনকারী রাজাকারদের গ্রেফতারের জোর দাবী জানাচ্ছি।

সুতারাং আওয়ামীলীগ কর্মীদের নির্যাতন করা থেকে দূরে থাকেন। অনেক হয়েছে, এবার থামেন আগুন নিয়ে খেলবেন না, মনে রাখবেন আওয়ামী লীগ কর্মীদের রক্ত কখনো বৃথা যায় না।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ চট্টগ্রাম টুডে কর্তৃক সর্বসত্ব সংরক্ষিত।
Theme Customized By BreakingNews
error: Content is protected !!